বাংলাদেশ ০৫:০৬ অপরাহ্ন, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :

সাংবাদিক নিয়োগ চলছে,, সাংবাদিক নিয়োগ চলছে,,০১৯৯৯-৯৫৩৯৭০, ০১৭১২-৪৪৬৩০৬,০১৭১১-০০৬২১৪ সম্পাদক

     
ব্রেকিং নিউজ ::
দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এলাকাবাসী। ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় পাইপগান ও ককটেলসহ চিহ্নিত সন্ত্রাসী সাঈদসহ মোট ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ধনবাড়ীতে রমজান মাসে লোডশেডিংয়ে ভোগান্তি, জনজীবন বিপর্যস্ত। র‌্যাব-১ এর বিশেষ অভিযানে একটি কিশোর গ্যাং গ্রুপের ০৭ জন সদস্য গ্রেফতার। পেকুয়ায় বনবিভাগের অভিযানে বালু ভর্তি ডাম্প ট্রাক জব্দ  কিশোর গ্যাংয়ের বিভিন্ন গ্রুপের ৩৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২; উদ্ধার করা হয় দেশীয় অস্ত্র। নবীগঞ্জে কুশিয়ারা নদী থেকে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে প্রকাশে অবৈধভাবে বালু উত্তোলন রমজানেও থামছে না গানের নামে বেহায়াপনা, প্রশাসনের চোখে কালো চশমা বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান সিদ্দিকী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মুন্সীগঞ্জে চারজন সহকারী কমিশনার (ভূমি) এর সংবর্ধনা কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস অবৈধভাবে মজুদকৃত বিপুল পরিমাণ খাদ্যদ্রব্য রাখার দায়ে ০৩ টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত কর্তৃক অভিযান পরিচালনা করে জরিমানা। পুঠিয়ায় দ্বারে দ্বারে ঘুরেও মিলেনি সরকারি সহায়তা বিধবা মায়ের, লাশ ধোয়া ও ঝিয়ের কাজ করে পড়াচ্ছেন ছেলে-মেয়েকে যশোরে ৩২ পিচ স্বর্ণের বারসহ গ্রেফতার ২ রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক
আমাদের সম্পর্কে

Welcome to Banglar Alo News. Banglar Alo News Is A Newspaper of Bangladesh. Banglar Alo News published from Dhaka in the Bengali language. It is one of the largest newspaper in Bangladesh. We’re dedicated to providing you the very best of news, with an emphasis on Banglar Alo News.

 

Founded in 2018 by Md. Golam Maola, Banglar Alo News has come a long way from its beginnings in Dhaka, Bangladesh.

 

We hope you enjoy our news as much as we enjoy publishing them to you. We believe on the truth. If you have any questions or comments, please don’t hesitate to contact us.

 

Publisher & Editor : Md. Golam Maola

First issue date: July 25, 2018

Language: Bengali and English

Headquarters: Maya Katara Market, Sadarghat, Dhaka, – 1100, Bangladesh

 

Sincerely,

Banglar Alo News